২১ অক্টোবর, ২০২০ ১৬:৫১

জামালপুরে দুই জনের লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি:

জামালপুরে দুই জনের লাশ উদ্ধার

ফাইল ছবি

জামালপুরে পৌর এলাকার ছনকান্দা থেকে একজন ও ইসলামপুর উপজেলা থেকে অজ্ঞাত এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর সদর উপজেলার বলাইয়ের চর গ্রামের দুলাল মিয়ার ছেলে নজরুল ইসলাম (৩০) জামালপুর পৌর এলাকার ছনকান্দায় শশুর বাড়িতে তার ছেলেকে দেখতে আসেন। আজ সকালে শশুড়বাড়ির পাশে একটি আমগাছের ডালে নজরুল ইসলামকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। 

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান ঘটনার সতত্যা স্বীকার করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি। 

অপরদিকে, ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়নের আজমবাগ ফকিরাকান্দা এলাকার যমুনার দুর্গম চর থেকে বুধবার অজ্ঞাত এক কিশোরের (১৩) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 
ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি জামালপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর