২৬ অক্টোবর, ২০২০ ১১:৪৭

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

সম্রাট দাস

বগুড়া সদরের সাবগ্রামে দুর্গা মন্দিরের সামনে সুব্রত ওরফে সম্রাট দাস (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার দিবাগত রাত ১ টার দিকে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গামন্দিরের সামনে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত সম্রাট সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। এঘটনার পর থেকে সাবগ্রাম হাট মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, সোমবার রাত ১টার দিকে সম্রাট মন্দিরের সামনের রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। সে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মন্দিরের সামনে আশ্রয় নেয়। মন্দির চত্ত্বরে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের (শজিমেক) মর্গে প্রেরন করেছে।

ওসি হুমায়ুন কবির আরো জানান, নিহত সম্রাটের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী হাড়ি জুয়েল এর ছোট ভাই। ঘটনার পর পরই এলাকায় তল্লাশি চালানো হয়েছে, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে রয়েছেন। সম্রাটের নামে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে। এঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর