২৬ অক্টোবর, ২০২০ ১১:৫৭

নোয়াখালীতে এবার মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ, গ্রেফতার ৩

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে এবার মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে এবার দশ বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। নির্যাতনের শিকার ওই শিশু ছাত্রের অভিভাবকরা একই মাদ্রাসার অপর তিন শিক্ষার্থীকে আসামি করে বেগমগঞ্জ থানায় দুটি মামলা করেন। এসব মামলায় পুলিশ তিন কিশোর শিক্ষার্থীকে গ্রেফতার করেছে। 

নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় হাফেজ মহিউদ্দিন (রহ.) তাহফিজুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার নূরানী বিভাগের প্রথম জামাতের ছাত্র। 

থানা সূত্র জানায়, রবিবার মধ্যরাতে মামলা দায়ের হওয়ার পরই পৃথক পৃথক স্থানে অভিযান চালায় পুলিশ। তখন মামলার এজাহারভুক্ত আসামি সিফাত ও হাসানসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে সিফাতের বয়স ১৪ বছর। সে নোয়াখালী পৌরসভার কাজী কলোনির বাসিন্দা এবং ওই মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। অপর আসামি হাসানের বয়স ১১ বছর। সে একলাশপুর গ্রামের বসিন্দা।

নির্যাতনের শিকার শিশুটি এক বছর আগে ওই মাদ্রাসায় ভর্তি হয়। সে মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে থেকে পড়ালেখা করতো। গত শুক্রবার ছেলের সঙ্গে দেখা করতে মাদ্রাসায় যান তারা বাবা। তখন শিশুটি তাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য বাবার কাছে কান্নাকাটি করে। পরে তাকে বাড়িতে নিয়ে এলে সে জানায়, হেফজ বিভাগের শিক্ষার্থী সিফাত ও হাসান দীর্ঘদিন থেকে বেশ কয়েকবার তাকে বলৎকার করে আসছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার জানান, এ ঘটনায় দুটি মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।  

 বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর