শিরোনাম
২৬ অক্টোবর, ২০২০ ১২:৩৯

প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় বাবার বিরুদ্ধে চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় বাবার বিরুদ্ধে চিরকুট লিখে নববধূর আত্মহত্যা

প্রেমিক ফুফাতো ভাইয়ের সাথে বিয়ে না দিয়ে অন্যত্র বিয়ে দেওয়ায় বাবার বিরুদ্ধে চিরকুট লিখে আত্মহত্যা করেছে ফারজানা খাতুন (২০) নামে এক নববধূ। 

ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে রবিবার বিকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে আজ  সোমবার সকালে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, রবিবার দুপুরে নববধূ ফারজানা খাতুন তার বাবার বাড়ি ফুলপুর উপজেলার রামভদ্রপুর থেকে স্বামী মাহমুদ হাসানের বাড়ি একই উপজেলার পুড়াপুটিয়া গ্রামে যায়। সেখানে গিয়ে আসরের নামাজ পড়ে ভিতর থেকে ঘরের দরজা লাগিয়ে দিয়ে আত্মহত্যা করে ফারজানা। পরে খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নেয়। আজ সোমবার সকালে ময়নাতদন্তের জন্যে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

মাত্র ২ মাস আগে ফারজানার বিয়ে হয়েছিল বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, নিহতের এক ফুফাত ভাইয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ফারজানার বাবা তা মেনে নেননি। প্রেমিকের সাথে বিয়ে না দিয়ে তাকে অন্যত্র বিয়ে দেওয়া হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে ফারজানার বাবা তাকে রাস্তায় পড়ে মরতে বলেন বলে অভিযোগ রয়েছে। এতে অভিমান করে বাবাকে দায়ী করে সে একটি চিরকুট লিখে বিছানায় রেখে আত্মহত্যা করে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী বলেন, সোমবার সকালে ময়নাতদন্তের জন্যে ফারজানার লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর