Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০১৯ ০৬:২৯

ভারতে টিকটকে ভিডিও পোস্টের জন্য আইফোন ছিনতাই

অনলাইন ডেস্ক

ভারতে টিকটকে ভিডিও পোস্টের জন্য আইফোন ছিনতাই

ভারতে চীনের জনপ্রিয় ভিডিও অ্যাপ টিকটক নিয়ে একটু বেশিই মাতামাতি লক্ষ্য করা যায়। গত এপ্রিলে অ্যাপটি ভারতে বন্ধ করে দেয় অ্যাপল ও গুগল। পরে আদালতের নিষেধাজ্ঞা কেটে যাওয়ায় ফের চালু হয় টিকটক। এবার অ্যাপটিতে কেন্দ্র এক যুবকের কাণ্ডে হতভম্ব হয়েছে দেশটির পুলিশ। 

জানা যায়, টিকটকে আরও ভালো ভিডিও পোস্ট করার জন্য আইফোন ছিনতাই করেছে এক যুবক। পূর্ব দিল্লির প্রীত বিহারে সম্প্রতি এ ঘটা ঘটনা। অভিযুক্ত যতীন নাগর (২০) নামে ঐ যুবককে গ্রেফতার করা হয়েছে। আইফোন বিক্রির জন্য একটি ওয়েবসাইটে বিজ্ঞাপন দিয়েছিলেন এক ব্যক্তি। অভিযুক্ত যুবক তাঁর সঙ্গে যোগাযোগ করে তাকে প্রীত বিহারে আসতে বলে। সেই অনুসারে গত বুধবার বিকেল ৬টা নাগাদ প্রীত বিহারে আসেন গুজরানওয়ালা টাউনের বাসিন্দা ছাম্বা। অনেক দরাদরির পরে আইফোনের দাম স্থির হয় ৮০ হাজার টাকা। কিন্তু টাকা না দিয়েই এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্ত যুবক যতীন নাগর। 

পরে পুলিশ অভিযোগ পেয়ে তদন্ত করে ঐ যুবককে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে মূলত আইফোনটি ছিনতাই করে তার টিকটক অ্যাপে আরও ভালো ভিডিও আপলোড করবে এ জন্য। উল্লেখ্য, গত ৩ এপ্রিল পর্নগ্রাফি ছড়ানোর অভিযোগে তামিলনাড়ু রাজ্যের আদালত কেন্দ্রীয় সরকারকে টিকটক অ্যাপ ডাউনলোড নিষিদ্ধ করতে কেন্দ্রীয় সরকারকে নির্দেশ দেয়।  

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য