রবিবার, ৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

শিশুর সামনে বাবাকে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে গতকাল চুরির অভিযোগ করায় শিশুপুত্রের সামনে পিতা বাবুল মিয়াকে (৩৩) হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত নূরে আলমকে (৩০) আটক করেছে পুলিশ। নিহত বাবুল পেশায় একজন ফেরিওয়ালা। তিনি কটিয়াদী পৌর এলাকার পশ্চিমপাড়া (নদীর চর) মহল্লার মোতালিবের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে বাবুল মিয়ার ঘরে সিঁধ কেটে চুরি হয়। ওই সময় বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ (৮) চুরি করতে আসা প্রতিবেশী নূরে আলমকে দেখতে পায়। পরে সে তার বাবাকে বিষয়টি জানায়। শনিবার সকালে ছেলের দেওয়া তথ্যের ভিত্তিতে বাবুল মিয়া এলাকার কাউন্সিলরসহ কয়েক জনকে বিষয়টি জানান।

এদিকে বিষয়টি শুনে নূরে আলম বাবুল মিয়াকে খুঁজতে থাকেন। সকালে বাড়ির পাশের একটি দোকানের সামনে বাবুল মিয়া ছেলেকে নিয়ে দাঁড়িয়েছিলেন। এ সময় নূরে আলম ছুরি দিয়ে বাবুল মিয়ার গলায় আঘাত করেন। পরে আশপাশের লোকজন বাবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বাড়িতে গিয়ে বাবুলের ছোট ভাইকেও ছুরিকাঘাত করেন নূরে আলম।

কটিয়াদী মডেল থানার ওসি এস এম শাহাদত হোসেন বলেন, নূরে আলমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর