২৪ ডিসেম্বর, ২০২৩ ০৮:৩২

পাকিস্তান শিবিরে হতাশা! এবার ছিটকে গেলেন নোমান আলী

অনলাইন ডেস্ক

পাকিস্তান শিবিরে হতাশা! এবার ছিটকে গেলেন নোমান আলী

পার্থ টেস্টে অভিষেক হলেও ইনজুরির কারণে সিরিজের বাকি দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন খুররাম শেহজাদ। এবার সফর শেষ হয়ে গেছে পাকিস্তানের স্পিনার নোমান আলীরও। বুকে ও তলপেটে ব্যথার কারণে অস্ত্রোপচার হয়েছে তার।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিবৃতিতে বলা হয়, ‘তলপেটে প্রচণ্ড ব্যথার কথা জানায় নোমান আলী। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেওয়া হলে পরীক্ষা-নিরীক্ষায় জানা যায় সেটি অ্যাপেন্ডিসাইটিসের কারণে। আমাদের সার্জনের পরামর্শে তার অস্ত্রোপচার হয়েছে। সে এখন ভালো বোধ করছে।’

তিন ম্যাচ টেস্ট সিরিজের বাকি দুই ম্যাচে আর খেলা হচ্ছে না ৩৭ বছর বয়সী এই স্পিনারের। ১৫টি টেস্ট খেলা নোমান সর্বশেষ পাকিস্তানের হয়ে খেলেছেন গত জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে। এবার অস্ট্রেলিয়ায় মাঠে নামার আগেই ছিটকে গেলেন। তিনি পাকিস্তান দলে ধারাবাহিক চোট, অসুস্থতার এটি সর্বশেষ ঘটনা। পাকিস্তান দলের বোলিং আক্রমণ তাতে অনেকটাই দুর্বল হয়ে পড়েছে। চোটের কারণে লম্বা সময় দলে নেই নাসিম শাহ।

পায়ের ব্যথায় পার্থে প্রথম টেস্ট না খেলা স্পিনার আবরার আহমেদ অবশ্য মেলবোর্নে দ্বিতীয় ম্যাচে ফিরছেন। ২৬ ডিসেম্বর শুরু হচ্ছে সেটি। নোমানের পরিবর্তে দলে ডাকা হয়েছে মোহাম্মদ নাওয়াজকে। শিগগিরই অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেবেন তিনি। প্রথম টেস্টে ৩৬০ রানের বড় ব্যবধানে হেরেছে সফরকারী পাকিস্তান। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর