২৯ ডিসেম্বর, ২০২৩ ১৩:৩৫

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির হানা

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচে বৃষ্টির হানা

ফাইল ছবি

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে শুক্রবার (২৯ ডিসেম্বর) মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। কিউইদের মাটিতে প্রথমবার সিরিজ জয়ের লক্ষ্যে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে লাল সবুজের প্রতিনিধিরা। তবে কিউই শিবিরে চাপ বাড়ানোর আগেই মাউন্ট মঙ্গানুইয়ে হানা দেয় বৃষ্টি। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ১১ ওভার শেষে স্বাগতিকদের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৭২ রান।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে দাপট দেখায় ব্ল্যাকক্যাপরা। যদিও দলীয় ৯ রানে শরিফুল ইসলামের শিকার হয়ে সাজঘরে ফেরেন ফিন অ্যালেন। কিন্তু পরের উইকেটে ড্যারিল মিচেলকে নিয়ে আগ্রাসী ব্যাটিংয়ে ৬ ওভারের মধ্যে দলকে ৫৪ রান এনে দেন টিম সেইফার্ট। আরও বিধ্বংসী হয়ে ওঠার আগে সেইফার্টকে অষ্টম ওভারে এসে ফেরান পেসার তানজিম হাসান সাকিব। তার স্লোয়ার ডেলিভারিতে তুলে মেরেছিলেন সেইফার্ট। তবে যেভাবে চেয়েছিলেন, সেভাবে পারেননি। মিড অফ থেকে সরে গিয়ে বেশ ভালো ক্যাচ নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক শান্ত। তাতে ২৩ বলে ৪৩ রান করে থেমেছেন সেইফার্ট। মিচেলের সঙ্গে তার জুটি ছিল ৪৯ রানের।
 
১১তম ওভার শেষে মাউন্ট মঙ্গানুইয়ে হানা দেয় বৃষ্টি। অবশ্য অষ্টম ওভারের পর থেকেই বৃষ্টি হাজির হয়েছিল। কিন্তু তখনো সেটা হালকা থাকায় খেলা চালিয়ে যায় আম্পায়াররা। কিন্তু এবার মাত্রাটা বেশি হওয়ায় বন্ধ করে দেয়া হয়েছে খেলা। কাভার দিয়ে ঢেকে দেয়া হয়েছে মাঠ।

বাংলাদেশ একাদশ: 
সৌম্য সরকার, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, শামীম হোসেন, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: 
মিচেল স্যান্টনার (অধিনায়ক), টিম সেইফার্ট, ফিন অ্যালেন, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জিমি নিশাম, বেন সিয়ার্স, অ্যাডাম মিলনে, ইশ সোধি ও টিম সাউদি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর