Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৯ ০০:০৬
আপডেট : ১৯ মার্চ, ২০১৯ ০০:১২

ঠাকুরগাঁওয়ে ৫ উপজেলায় বিজয়ী হলেন যারা

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ৫ উপজেলায় বিজয়ী হলেন যারা

ঠাকুরগাঁওয়ের ৫টি উপজেলার নির্বাচনে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। সদর উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন অরুনাংশু দত্ত টিটো। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রার্থী হাতুড়ী মার্কার গোলাম সারোয়ার সম্রাট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবল মার্কার প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে আব্দুর রশিদ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলশ মার্কার প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন মাশহুরা।

রানীশংকৈল উপজেলা:
রানীশংকৈল উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শাহারিয়ার আজম মুন্না মোটরসাইকেল প্রতীক নিয়ে ৫২,৮৮২ টি ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নৌকা প্রতীক নিয়ে সইদুল হক ৪০,৭৪০টি ভোট পেয়েছেন।  

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে টিউবওয়েল প্রতীক নিয়ে সোহেল রানা ৪৩,৬২১টি ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাবর ২১,৮৩০টি ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীক নিয়ে শেফালি বেগম ৩৬,৫৪৮টি ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদা ৩২,৫০২টি ভোট পেয়েছেন।

পীরগঞ্জ উপজেলা:
পীরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আখতারুল ইসলাম। তিনি ভোট পেয়েছেন ৫৮,০৭২টি। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস মার্কা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩২,৪৩৩ টি।

ভাইস চেয়ারম্যান পদে সুকুমার রায় চশমা মার্কা প্রতীক নিয়ে ৪৫,৪৫৪টি ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইত্তেশাম উল হক মীম তালা মার্কা প্রতীক নিয়ে পেয়েছেন ২৬,০৭৫টি ভোট।

এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভারতী রাণী রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

হরিপুর উপজেলা:
হরিপুর উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল নৌকা প্রতিক নিয়ে ৩৫,০১৬ টি ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম শামীম ফেরদৌস টগর ঘোড়া মার্কা প্রতিক নিয়ে পেয়েছেন ৩১,৪০৯ ভোট।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য