২৯ মার্চ, ২০২০ ১৪:১৭

সোনারগাঁওয়ে করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁওয়ে করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

কভিড-১৯ করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন। আজ রবিবার সকাল ১০টায় উপজেলা কাচঁপুর সেনপাড়ায় এলাকায় হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দিয়ে বিতরণ করেন।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো খাদ্য সামগ্রী সকালে হতদরিদ্র পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। তবে প্রয়োজনমতো এর পরিধি বৃদ্ধি করা হবে। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, একটি সাবান ও একটি করে মাস্ক।

জেলা প্রশাসন আরও জানান, একযোগে জেলার প্রতিটি উপজেলায় এই কর্মসূচি শুরু হয়েছে। পযার্য়ক্রমে দরিদ্রদের মাঝে আরও ত্রাণ বিতরণ করা হবে।

ত্রাণ বিতরণে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ছাড়াও নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) মো. শামিম বেপারী, উপজেলা নির্বাহী মো. সাইদুল ইসলাম, উপজেলা নিবাহী ম্যাজেস্ট্রট আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর (বাবু), কাচঁপুর ইউনিয়নের ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক মো. নাছির উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর