৩০ মার্চ, ২০২০ ১৩:৪২

ইভটিজিংয়ের ভাতিজার প্রতিবাদ; প্রতিপক্ষের হামলায় চাচার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

ইভটিজিংয়ের ভাতিজার প্রতিবাদ; প্রতিপক্ষের হামলায় চাচার মৃত্যু

কুমিল্লা নগরীর সংরাইশে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় আবদুল মতিন (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আহত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সোমবার সকালে তার মৃত্যু হয়। নিহত আবদুল মতিন ওই এলাকার মৃত মনা মিয়ার ছেলে। তিনি কুমিল্লার চকবাজারে চালের আড়তের ব্যবসায়ী ছিলেন। এর আগে রবিবার সন্ধ্যায় নগরীর সংরাইশ শিশু উদ্যান এলাকায় ইভটিজিং নিয়ে তর্কবিতর্কের জেরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় দুইপক্ষের পাঁচজন আহত হয়।

কুমিল্লা সিটি করপোরেশনের ১৬ নং ওয়ার্ডের স্থানীয় কাউন্সিলর জাহাঙ্গীর আলম বাবুল জানান, নারীকে উত্ত্যক্তের বিষয়ে প্রথমে অভিযুক্ত আলামিনের বন্ধুকে বাধা দেয় মতিনের ভাতিজা। বাধা দেওয়ার সূত্র ধরে আলামিন ও তার সহযোগিরা মতিনের বাড়িতে হামলা করে। হামলায় মতিন, তার ছেলে এবং ভাতিজা আহত হয়। গুরুতর অবস্থায় মতিনকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলামিন সংরাইশ এলাকার ইদু মিয়ার ছেলে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনায়ারুল হক জানান, হামলা ও সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হৃদয় (২৫) নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। হামলার শিকার ব্যক্তিদের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর