২২ অক্টোবর, ২০২০ ১২:৪৩

চাচীকে ধর্ষণ, সেই যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

চাচীকে ধর্ষণ, সেই যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

নোয়াখালীর চাটখিলে চাচীকে ধর্ষণের ঘটনায় আটক যুবলীগ নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। আটক মজিবুল রহমান শরীফ (৩২) উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে এবং নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম গতকাল বুধবার (২১ অক্টোবর) রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করে জানান, আটক শরীফকে সাথে নিয়ে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন বাড়িতে অভিযান চালিয়ে তার তথ্যমতে তার বসতঘর থেকে ১টি অস্ত্র, ২ রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, ৫টি মোবাইল, ১ প্যাকেট কনডম ও ১টি ল্যাপটপ উদ্ধার করা করেছে ।

তিনি আরও বলেন, এ ঘটনায় আটক শরীফের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গতকাল বুধবার (২১ অক্টোবর) ভোর ৫ টার দিকে ওই গৃহবধূ তার নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। শরীফ সুকৌশলে ওই গৃহবধূর টিনশেড ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে এবং সেই সাথে ছবি ও ভিডিও ধারণ করে চলে যায়। অভিযুক্ত শরীফ ওই গৃহবধূর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। পরে এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ দুপুরে তাকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন বাজার থেকে আটক করে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর