শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১৬:১৮
প্রিন্ট করুন printer

মুজিববর্ষ উপলক্ষে টেকনাফে ভূমি ও গৃহহীন পরিবার পেল নতুন ঠিকানা

টেকনাফ প্রতিনিধি

মুজিববর্ষ উপলক্ষে টেকনাফে ভূমি ও গৃহহীন পরিবার পেল নতুন ঠিকানা
Google News

কক্সবাজারের টেকনাফে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে দুই শতক জমির মালিকানাসহ সেমিপাকা ঘর পেয়েছে আরও ৩০টি পরিবার। আজ রবিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫৩ হাজার ৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান ২য় পর্যায়ের কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.পারভেজ চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি, উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আবুল মনসুর, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য শফিক মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগণ, মিডিয়া কর্মীগণ এবং ভূমিহীন ও গৃহহীন পরিবারের উপকারভোগীরা। সভাশেষে অতিথিরা উপকারভোগীদের হাতে টেকনাফ উপজেলায় দ্বিতীয় পর্যায়ে নির্মিত ৩০টি ঘর ও জমির কাগজপত্র বুঝিয়ে দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর