১৯ অক্টোবর, ২০২১ ১৭:০৪

সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধি

সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গাইবান্ধায় সম্প্রীতি সমাবেশ

দেশের বিভিন্ন স্থানে সংঘটিত বর্বরোচিত সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ মঙ্গলবার সম্প্রীতি র‌্যালি এবং সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

জেলা কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে পূজামণ্ডপে ও বাড়িঘরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে সাম্প্রদায়িক দুর্বৃত্তদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন বক্তারা। তারা অপশক্তির বিরুদ্ধে সর্বদা সজাগ থাকার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হোসেন লোটন, সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীব, জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসিফ সরকার, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার পাল প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর