বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

সাম্প্রদায়িকতা জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে : কাদের

বরগুনা প্রতিনিধি

সাম্প্রদায়িকতা জঙ্গিবাদের বিরুদ্ধে খেলা হবে : কাদের

বরগুনা জেলা আওয়ামী লীগের সম্মেলনে গতকাল ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা -বাংলাদেশ প্রতিদিন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিজয়ের মাস ডিসেম্বরে খেলা হবে সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, দুর্নীতিবাজ আর হাওয়া ভবনের বিরুদ্ধে। খেলা হবে নির্বাচনে।

গতকাল বরগুনায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্মেলনে আবারও ধীরেন্দ্র দেবনাথ শম্ভু সভাপতি ও জাহাঙ্গীর কবির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বাম রাজনৈতিক দলগুলোর প্রতি ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, তারা আদর্শের কথা বলে। শ্রমিকের অধিকারের কথা বলে। ছাগলের তিন নম্বর বাচ্চা হয়ে এখন আবার বিএনপির সঙ্গে ঐক্যবদ্ধ হতে যায়! তিনি প্রশ্ন করে বলেন, শূন্য শূন্য যোগ করলে কি পাস হয়? নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ডিসেম্বরজুড়ে আপনারা মাঠে থাকবেন। শেখ হাসিনা যেকোনো সময় ডাক দেবেন। সাম্প্রদায়িকতা আর           জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে। তিনি বলেন, মির্জা ফখরুল বলেছেন আওয়ামী লীগ নাকি কাপুরুষ। তাহলে বিএনপির হাওয়া ভবনের নেতা এখন কোথায়? কাদের বলেন, ফখরুল টাকার ওপর বসে আছেন।

বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ। বক্তব্য দেন দলীয় কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য আনিছুর রহমান ও গোলাম কবির রব্বানী চিনু।

সর্বশেষ খবর