৯ জুন, ২০১৯ ১৭:০২

বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর প্রতিনিধি

বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য (এমপি) শিবলী সাদিক আবার বিয়ে করেছেন। গতকাল শনিবার দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে এই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে এ বিয়েটা হঠাৎ করেই হয়েছে এমনটাই বললেন পরিবারের সদস্যরা।  

কনে মোহাম্মদ খাদিজা আক্তার শিমু। তিনি দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সিপি রোডের বিশিষ্ট ব্যবসায়ী বাবু মল্লিকের কন্যা ও হাকিমপুর ডিগ্রী কলেজের এইচএসসি’র শিক্ষার্থী। 

শিবলী সাদিকের চাচি জানান, সাবেক এমপি মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর ছেলে বর্তমান এমপি শিবলী সাদিক ঈদের আগে হাকিমপুর ডিগ্রি কলেজের কোনো এক অনুষ্ঠানে যান। সেখানেই এই কনেকে তার পছন্দ হয়। এরপর ঈদের পরের দিন এমপির কথানুযায়ী তার চাচা জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাপা সভাপতি দেলোয়ার হোসেন এবং তিনি ওই মেয়েকে হাকিমপুরে দেখতে যান এবং বিয়ের কথাবার্তা পাকা করেন। এরপরেই শনিবার পারিবারিকভাবে স্বপ্নপুরীতে তাদের বিয়ে সম্পন্ন হয়। তাদের মঙ্গল কামনায় সকলের কাছে দোয়া চান তিনি।  

এর আগে, কণ্ঠশিল্পী সালমার সাথে প্রথম বিয়ে হয় এমপি শিবলী সাদিকের। কিন্তু প্রায় ৩ বছর আগে তাদের বিচ্ছেদ হয়ে গেছে। সেই ঘরে ৮ বছর বয়সের একটি মেয়ে আছে। মেয়ে নেহা এখন এমপি শিবলী সাদিকের সাথেই থাকেন।

বিডি-প্রতিদিন/০৯ জুন, ২০১৯/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর