১৮ জুলাই, ২০১৯ ০৯:১৩

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে যা বললেন সুজন

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কা সিরিজ নিয়ে যা বললেন সুজন

ফাইল ছবি

চলতি মাসের শেষের দিকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরকে সামনে রেখে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সফরে দলে ফিরেছেন এনামুল হক বিজয় ও তাইজুল ইসলাম। তবে দল থেকে বাদ পড়েছেন আবু জায়েদ রাহী।

শ্রীলঙ্কায় তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজে অন্তবর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজনের অধীনে খেলবে বাংলাদেশ। এই সিরিজকে সামনে রেখে বুধবার প্রথম দিনের অনুশীলনে ঘাম ঝরিয়েছেন মাশরাফি-মুশফিকরা। এই সিরিজে আগেই বিশ্রাম নিয়ে রেখেছেন দলের সেরা তারকা সাকিব আর হাসান। আর ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন লিটন দাশ। তবে কোচ সুজন জানিয়েছেন, এই সিরিজ দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

মিরপুরে সাংবাদিকদের সুজন বলেন, ‘প্রতিটা ট্যুরই বাংলাদেশের জন্য চ্যালেঞ্জিং। দলের সঙ্গে যখন আমি থাকি তখন আমিও চ্যালেঞ্জের মধ্যেই থাকি। ম্যানেজার হিসেবে কাজ করলেও চ্যালেঞ্জ থাকে। শ্রীলঙ্কা সিরিজটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সিরিজ। যদিও আমরা এই সিরিজে কিছু খেলোয়াড়কে মিস করব, তবে আমি মনে করি আমাদের দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষে আমরা এর আগেও খেলেছি। তবুও আমি আশা করি আমরা ভালো করবো।’

২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর