শিরোনাম
২০ জুলাই, ২০১৯ ১৬:৪১

বাবরকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান জাবেদ মিঁয়াদাদ

অনলাইন ডেস্ক

বাবরকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান জাবেদ মিঁয়াদাদ

বাবর আজম ও জাবেদ মিঁয়াদাদ

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে পাকিস্তানের বিদায়ের পর থেকে দলের বাজে পারফরমেন্স নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এছাড়াও দলটির অধিনায়ক সরফরাজ আহমেদের এক হাতে তিন ফর্মেটে নেতৃত্বের বোঝা কমাতে নতুন অধিনায়কত্ব নিয়েও কথা উঠেছে।

এদিকে ওয়ানডে ফরমেটে সরফরাজের বিকল্প হিসেবে ইমাদ ওয়াসিম এবং সিনিয়র খেলোয়াড় মোহাম্মদ হাফিজের নাম আলোচনা হচ্ছে। তবে পাকিস্তানের অধিনায়ক হিসেবে বাবর আজমকে চান সাবেক অধিনায়ক জাবেদ মিঁয়াদাদ।

বিশ্বকাপে পাকিস্তান দলের সবচেয়ে সফল ব্যাটসম্যান ছিলেন বাবর। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ জয়ী সেঞ্চুরি এবং তিন হাফ সেঞ্চুরিসহ মোট ৪৭৪ ( গড়ে ৭৬ প্লাস) রান করেছেন বাবর। 

মিঁয়াদাদ মনে করেন, এই মুহূর্তে পাকিস্তানের সেরা ব্যাটসম্যান বাবর এবং আশা করা হচ্ছে তিনি দীর্ঘ সময় পাকিস্তান ক্রিকেটকে সেবা দিতে পারবেন।

তিনি আরও বলেন, ‘কিভাবে দলের উন্নতি হয় এবং তারা কি সামনে এগোতে চায় না পেছনে যেতে চায়। অবশ্যই সে বিষয়ে প্রাধান্য দিয়ে পিসিবিকে সিদ্ধান্ত নিতে হবে। দলের নেতৃত্ব দিতে আমাদের একটি নতুন মুখ দিয়ে নতুন সূচনা দরকার।’

মাঠে দলের বাজে পারফরমেন্সে কারণে চাপে আজে টিম ম্যানেজমেন্ট। প্রধান নির্বাচক ইনজামাম উল হক পদত্যাগের ঘোষণা দিয়েছেন। প্রধান কোচ মিকি আর্থারকে পুনরায় আবেদনও করতে বলা হয়েছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর