২৬ সেপ্টেম্বর, ২০২২ ১১:৪৪

অ্যামাজফিটের জিটিআর-৪ ও জিটিএস-৪ স্মার্টওয়াচ

অনলাইন ডেস্ক

অ্যামাজফিটের জিটিআর-৪ ও জিটিএস-৪ স্মার্টওয়াচ

দেশের বাজারে যাত্রা শুরু করলো বিশ্ববিখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা প্রতিষ্ঠান অ্যামাজফিটের ফ্ল্যাগশীপ মডেলের জিটি সিরিজ। গত ২৩ সেপ্টেম্বর বাংলাদেশের আমদানিকারক প্রতিষ্ঠান মোশান ভিউতে নতুন দুটি মডেল জিটিআর ৪ ও জিটিএস ৪ উদ্বোধন করা হয়। নতুন এই দুটি মডেলের স্মার্টওয়াচ বিক্রি শুরু হয় দেশের সেরা ই-কমার্স প্রতিঠান দারাজের এক লাইভ ইভেন্টের মাধ্যমে।

বাজারে থাকা স্মার্টওয়াচ গুলোর মধ্যে গ্রাহকের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে অ্যামাজফিট ব্রান্ডের মডেলগুলো। শরীরের বিভিন্ন তথ্য পাওয়া ও নানা ধরনের স্পোর্টস ট্র্যাকিং করা সহ টেকসই হওয়ার কারণে এই ব্রান্ডের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে।

নতুন ফ্ল্যাগশীপ মডেলে থাকছে কলিং ফিচার, অ্যামুলেড ডিসপ্লে, অলওয়েজ অন ডিসপ্লেসহ  ১৫০ টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং ফিচার। এই স্মার্টওয়াচে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যামাজফিটের নিজস্ব অপারেটিং সিস্টেম জেপ ২.০, ডুয়াল ব্যান্ড ও ৬ টি স্যাটেলাইট পজিশনিং, ব্যবহৃত হয়েছে ব্যায়োট্রাকার ৪.০ পিপিজি ব্যায়োমেট্রিক সেন্সর।  এছাড়াও একবার চার্জ দিয়ে ওয়াচগুলো চলবে ১৫ দিন পর্যন্ত। ৪ জিবি স্টোরেজ এর সাথে এটিতে যুক্ত করেছে ৫ এটিএম ওয়াটার প্রুফ রেটিং যার, যা পানির ৫০ মিটার গভীর পর্যন্ত ওয়াচটিকে রক্ষা করবে। এছড়াও থাকছে এলেক্সা ভয়েস এসিস্টেন্ট  এর মতো আধুনিক সুবিধা। দুইটি মডেলেই নেভিগেশন ক্রাউন বাটন ব্যবহৃত হয়েছে। যা অ্যান্ডয়েড ও অ্যাপল উভয় ফোনের সাথে ব্যবহার করা যাবে।  

রাউন্ড শেপের অ্যামাজফিট জিটি আর-৪ এই ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে সুপারস্পীড ব্লাক ভিনটেজ ব্রাউন লেদার এবং রেসট্রাক গ্রে কালারে আর স্কয়ার শেপের অ্যামাজফিট জিটি এস-৪ ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচটি পাওয়া যাবে ইনিফিনিটি ব্লাক, অটাম ব্রাউন, রোজবাড পিংক এবং মিস্টি হোয়াইট কালারে। 

দুইটা মডেলের স্মার্টওয়াচ এর বাজারমূল্য ধরা হয়ছে ২০৯৯৯ টাকা সাথে মিলবে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। দেশব্যাপী মোশান ভিউয়ের সকল আউটলেট সহ বিভিন্ন রিটেইল শপ ও অনলাইন শপে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচ দুটি।  

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর