শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ২০:৫৪

বিশ্বনাথে তাবলীগ ফেরত যুবকের আত্মহত্যা!

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

বিশ্বনাথে তাবলীগ ফেরত যুবকের আত্মহত্যা!

সিলেটের বিশ্বনাথ উপজেলায় তাবলীগ ফেরত এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম বেলাল আহমদ (২৬)। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়াদুবাগ গ্রামের সমসু মিয়ার ছেলে। 

শনিবার বিকেলে তার বাড়ির নিকটবর্তী এলাকা, দেওকলস ইউনিয়নের উত্তরকালিজুরী (বড় কাপন) গ্রামের পশ্চিমের কবরস্থানে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মূসা। ঘটনাস্থল থেকে সংগ্রহ করা হয় বিভিন্ন আলামত। পাওয়া যায় একাধিক মোবাইল নাম্বার লেখা একটি নোটপ্যাড। এর সূত্র ধরে পুলিশ যুবকের বাড়িতে খবর পৌঁছায়। এক পর্যায়ে তার পিতা ও ভাই এসে বেলালের লাশ সনাক্ত করেন।   

তার পিতা সমসু মিয়া জানান, 'সে মানসিক ভারসাম্যহীন ছিল। আমরা এক সাথে ঢাকায় তাবলীগে ছিলাম। তাবলীগে আমি তাকে রেখে আসি। এর পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ ছিলো। ফোন বন্ধ হওয়ায় পূর্বে সে তার মাকে টেলিফোনে জানায়, আমাকে আর পাবে না। আমার জন্যে দোয়া করো।' 

এ বিষয়ে কথা হলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল ) মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।  


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর