২২ অক্টোবর, ২০২০ ১৮:২৬

কুমিল্লায় নারী কাউন্সিলরের গলায় কাটারের আঘাত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় নারী কাউন্সিলরের গলায় কাটারের আঘাত

গলায় সাবেক স্বামীর কাটারের আঘাতে গুরুতর আহত হয়েছেন কুমিল্লা সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর নেহার বেগম। তিনি ১৬,১৭ ও ১৮ ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর। তার বাড়ি নগরীর দ্বিতীয় মুরাদপুর। বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নেহা বেগমের দ্বিতীয় ছেলে জহিরুল ইসলাম সুমন বলেন, আমার বাবা রফিকুল ইসলাম রুক্কু প্রায়ই মা’র সাথে ঝগড়া বিবাদে জড়াতো। অনেক অসামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলো বাবা। বিষয়টি নিয়ে আমরা পাঁচ ভাই বোন অশান্তির মধ্যে দিন কাটাচ্ছিলাম। পরে পারিবারি সিদ্ধান্তে ২০১৮ সালের জানুয়ারি মাসে মা নেহার বেগম বাবা রফিকুল ইসলাম রুক্কু মিয়াকে তালাক দেন। তারপর থেকে বাবা প্রায়ই মা নেহার বেগমকে মারধর করার হুমকি দিতো। 

মা বৃহস্পতিবার সকালে হাঁটতে বের হন। এ সময় বাবা রফিকুল ইসলাম কাটার নিয়ে মায়ের গলায় আঘাত করেন। স্থানীয়রা মা’কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুশফিক আহমেদ জানান, নেহার বেগমের ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। অন্তত ৩০ টি সেলাই লেগেছে। এখন তিনি আশংকামুক্ত। 

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক বলেন, আমরা অভিযুক্ত রফিকুল ইসলামকে আটক করতে অভিযান পরিচালনা করছি। তবে কাউন্সিলর নেহার বেগমের পরিবার থেকে এখনো লিখিত অভিযোগ পাইনি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর