শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৩৩
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৫৫
প্রিন্ট করুন printer

ধামরাইয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীদের উপর উঠে গেল বাস

ধামরাই প্রতিনিধি

ধামরাইয়ে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীদের উপর উঠে গেল বাস
সংগৃহীত ছবি

বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর উঠে গেল একটি বাস। এ ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও তিনজন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন মানিকগঞ্জ জেলার সাটুরিয়া গ্রামের আব্দুল রশিদের স্ত্রী জাহানারা খাতুন (৫৫) ও শরিফুল ইসলামের স্ত্রী মরিয়ম (২০)। নিহত ওই দুই নারী সম্পর্কে শাশুড়ি-পুত্রবধূ। আহতরা হলেন নিহত মরিয়মের ছেলে আবু বক্কর (২) ও বাথুলি এলাকার মমিন উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৫০)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যায় বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় আরিচাগামী একটি পরিবহন বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি ফলের দোকানে আঘাত করে। এতে ফলের দোকানের সামনে থাকা জাহানারা চাপা পড়ে ঘটনাস্থালেই মারা যায় ও মরিয়মকে গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এছাড়া আহতদের রাজধানীর একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম জানান, নিহত দুইজনের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। বাসটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর