১৯ অক্টোবর, ২০২১ ১৭:৩৪

গলাচিপায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

গলাচিপা প্রতিনিধি

গলাচিপায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা প্রশাসনের আয়োজনে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সহকারী কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম।

সভায় আলোচকরা বলেন, সম্প্রতি সাম্প্রদায়িক দাঙ্গাবাজরা আবারও নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। এজন্য সকলকে স্ব-স্ব স্থানে থেকে দাঙ্গাবাজদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে প্রশাসনকে সহযোগিতা করার উদাত্ত আহ্বান জানান। পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা কিংবা আইন-শৃঙ্খলার বিঘ্ন ঘটাতে না পারে সেজন্য পুলিশ প্রশাসনকে সর্বদা সচেষ্ট থাকার পরামর্শ দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মো. জাহাঙ্গীর হোসেন ও গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড। এছাড়াও সভায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক প্রতিনিধি, সুশীল সমাজ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর