২৮ নভেম্বর, ২০২২ ১৬:৫৮

নাটোরে শীর্ষে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল

নাটোর প্রতিনিধি

নাটোরে শীর্ষে কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল

মাধ্যমিক পরীক্ষার ফলাফলে নাটোরের বাগাতিপাড়া উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল বিগত বছরের মতোই জেলায় শীর্ষস্থান অর্জন করেছে। বিদ্যালয়টি থেকে ১৪১ জন পরীক্ষা দিয়ে শতভাগ পাশের পাশাপাশি ১২৯ জন জিপিএ-৫ পেয়েছে।

জেলা শহরের নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৪৪ জন পরীক্ষা দিয়ে ১৮১ জন এবং নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ২৪৩ জনে ১৬৯ জন জিপিএ-৫ পেয়েছে।

এছাড়া নাটোর সুগার মিল উচ্চ বিদ্যালয় থেকে ৩৮ জন, পীরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ৩৫ জন, বড়াইগ্রামের বনপাড়া সেন্ট যোশেফ উচ্চ বিদ্যালয় থেকে ১২৪ জন, বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২৬ জন, আগ্রান উচ্চ বিদ্যালয় থেকে ৪৬ জন, আহমেদপুর এম এইচ উচ্চ বিদ্যালয় থেকে ৪৪ জন জিপিএ-৫ পেয়েছে।

সিংড়া দমদমা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিকে ৮০ এবং ভোকেশনালে ৪৩ জন ও সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাত্র ৮ জন জিপিএ-৫ পেয়েছে। লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিল স্কুল থেকে ৪৮ জন, শ্রী সুন্দরী উচ্চ বিদ্যালয় থেকে ৪৪ জন, লালপুর পাইলট বালিকা বিদ্যালয় থেকে ৩৪ জন, নলডাঙ্গার শ্রীস চন্দ্র বিদ্যা নিকেতন থেকে ২৬ জন এবং নলডাঙ্গা সরকারি বিদ্যালয় থেকে ১৩ জন জিপিএ-৫ পেয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর