২৭ মে, ২০২৪ ১৪:২৪

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে পৃথক সড়ক 
দুর্ঘটনায় নিহত ৩

প্রতীকী ছবি

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের তারাগঞ্জে সাতক্ষীরাগামী একটি বাস উল্টে বাসের সুপারভাইজারসহ দুইজন নিহত হয়েছেন। আহত হন ৫ জন। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

আহতরা জানান, বৃষ্টির মধ্যে বাসের চালক হেলপারকে ড্রাইভিং সিটে বসিয়ে ঘুমাতে যান। এরপর থেকে হেলপার বেপরোয়া গতিতে গাড়ি চালাতে থাকেন। এক পর্যায়ে সকাল সাড়ে ৮টার দিকে তিনি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খেয়ে উল্টে যায়। নিহতরা হলেন বাসের যাত্রী সাতক্ষীরা কালীগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের হাসান আলীর ছেলে হাশেম আলী ও বাসের সুপারভাইজার ঢাকার জুরাইন শ্যামপুর এলাকার নাসিরুদ্দিনের ছেলে তৌফিকুর রহমান। 

এদিকে সকালে যশোর শহরের ঝুমঝুমপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক গাড়ি ফেলে পালিয়ে যান। যশোর কোতোয়ালি থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুর্ঘটনা দুটি ঘটেছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনা দুটির ব্যাপারে হাইওয়ে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে বলে তিনি জানান। 

বিডি প্রতিদিন/এএ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর