১৬ মে, ২০২০ ০৯:৩৪

লড়ছে আমার ছোট বোন, লড়ছে পবার চিকিৎসকেরা

রবিউল ইসলাম (টাইগার রবি)

লড়ছে আমার ছোট বোন, লড়ছে পবার চিকিৎসকেরা

কনফার্ম আইডেন্টিফাইড পেশেন্ট দুইজন, তারমধ্যে একজন রাজশাহীর পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স যিনি ইতিমধ্যে প্রায় দুই সপ্তাহ যাবত করোনা পজিটিভ হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে আছেন, সেই সাথে সদ্য আর একজন ঢাকা ফেরত পেশেন্ট যিনি কিছুদিন আগে ঢাকা থেকে করোনা টেস্টে পজিটিভ হয়ে পবা এসেছেন এবং সেটা জানতে পেরে এলাকার নিরাপত্তার খাতিরে স্থানীয় পুলিশ প্রশাসন ও সিভিল সার্জনের দ্রুত হস্থক্ষেপে দ্রুত ব্যবস্থা নিয়ে তাকে পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন এ রাখা হয় আজ।

একদমই হতদরিদ্র পরিবারের সদস্য হওয়ায় তার পরিবারের অন্যান্য সদস্যদেরও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ম মেনে বুদ্ধিমত্তার সহিত কোয়ারেন্টাইন রাখা হয়েছে। সেই সাথে সরকারি সকল সাহায্য সহযোগিতা প্রদান করা হচ্ছে। পবার অন্যান্য চিকিৎসকেরা যথাযথ সেবা প্রদান করে যাচ্ছে।

চিকিৎসকদের ধর্ম মানুষ সেবা তাই ভয় পায় না আমার বোন, যে বীরমুক্তিযোদ্ধার ও সাবেক জাতীয় কুস্তিগীর বা বাংলাদেশের একমাত্র ডব্লিউডব্লিউএফ রেসলার টাইগার জলিলের সন্তান,  ভয় পায় না এদেশের লাখো চিকিৎসক। সরকার সর্বদাই আছে চিকিৎসকদের পাশে, সর্বোচ্চ সহযোগিতা নিয়ে। ভুলত্রুটি কিছু থাকবেই আবার তা সংশোধন হয়ে যাচ্ছে ইনশাআল্লাহ।

সুতরাং বিপুল বিক্রমে লড়ে যাও হে করোনা যোদ্ধা। মনে রাখবে মরলে শহীদ, বাঁচলে গাজী। আমরা আমাদের শহীদদের আত্বত্যাগকে বুকে ধারণ করে গাজীদের বরণ করার অপেক্ষায় থাকলাম।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর