শিরোনাম
বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

যুবলীগ-ছাত্রলীগের দুই নেতাকে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে আবদুল্লাহ আল নোমান ও রাকিব ইমাম নামে দুজন নিহত হয়েছেন। নিহত আবদুল্লাহ আল নোমান জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রাকিব ইমাম জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। গত রাত পৌনে ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

নিহতদের পরিবারের অভিযোগ, স্থানীয় সন্ত্রাসী বাহিনী প্রধান আবুল কাশেম জেহাদীর দলের সদস্যরা তাদের গুলি করে হত্যা করেছে। নিহত নোমান মৃত আবুল কাশেমের ছেলে ও রাকিব রফিক উল্যাহর ছেলে এবং বশিকপুর ইউপি ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেলযোগে পোদ্দারহাট থেকে নাগেরহাটে যাচ্ছিলেন যুবলীগ নেতা নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব। ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা তাদের গতিরোধ করে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে তারা দুজন মাটিতে লুটে পড়েন। স্থানীয়রা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর নোমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ছাড়া রাকিবকে ঢাকায় নেওয়ার পথে মারা যান বলে জানান স্বজনরা। নিহতদের পরিবারের দাবি পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় সন্ত্রাসী বাহিনী প্রধান আবুল কাশেম জেহাদীর লালিত সন্ত্রাসী শরীফ কালু ও সবুজ তাদের গুলি করে হত্যা করেছে। তবে এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানা যায়নি।

সর্বশেষ খবর