সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, প্রেমের দেবতা শুক্রাচার্য ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। অবশ্য লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্য ও সম্পত্তি লাভের প্রচেষ্টা আলোর মুখ দর্শন করবে। বেকারদের কর্মপ্রাপ্তির আশায় করা বিনিয়োগকৃত অর্থ গায়েব হয়ে পড়বে। দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ সুগম হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। আয়-উপার্জন কমে আসায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হলে তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। অবশ্য কর্ম ও ব্যবসা-বাণিজ্য ব্যাপদ্দেশে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হলো।

মিথুন [২১ মে-২০ জুন]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষে সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে চলবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্মের সুনাম, যশ, পদোন্নতি ও ইচ্ছিত স্থানে বদলির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসায় যেমন লাভবান হবেন তেমনি ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র-বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভার তীব্রগতির বাহনসহ সব ধরনের দুনম্বরী কাজবাজ থেকে বিরত থাকুন।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজের খপ্পর থেকে বাঁচতে সর্বদাই সতর্ক থাকা বাঞ্ছনীয় হবে। ঘুষ, উেকাচ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয়, অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ এড়িয়ে চলুন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় মনে প্রশান্তির সুবাতাস বইবে। বিবাহযোগ্যদের বিবাহে প্রচুর উপহার-উপঢৌকনাদী প্রাপ্ত হবেন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। অপরদিকে শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় মন জীর্ণতার দিকে ধাবিত হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেবে। অবশ্য কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতির যোগ পরিলক্ষিত হচ্ছে। ৃ

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি-ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলে যাবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। আজকের বন্ধুত্ব ও বাণিজ্যিক পরিকল্পনা ভবিষ্যৎ জীবনের পাথেয় হবে। ভ্রমণ শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

কর্মক্ষেত্রে সহকর্মী আর ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হলেও মেঘের আড়ালে সূর্য হাসবে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে। হারানো বন্ধুর সাক্ষাৎ ভবিষ্যৎ পরিকল্পনা বাস্তবায়ন করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

গৃহবাড়িতে অশান্তির পরিবেশ বিরাজ করায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। সংকটকালে ভাই-বোন, আত্মীয়-পরিজন কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সময়মতো অর্থসম্পদের প্রাপ্তি ঘটায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। গৃহবাড়ি উপহার-উপঢৌকনাদিতে পূর্ণ হয়ে উঠবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর