বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বগুড়ায় নিখোঁজের এক দিন পর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার হাটে যাওয়ার এক দিন পর নিখোঁজ জালাল উদ্দিনের (৫৫) রক্তাক্ত লাশের সন্ধান মিলেছে। জালাল আদমদীঘির দমদমা গ্রামের মফিজ উদ্দিন প্রামাণিকের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জালাল উদ্দিন প্রায় ১৫ বছর মালয়েশিয়ায় থেকে পাঁচ বছর আগে দেশে ফিরে কৃষিকাজ করে আসছিলেন। মঙ্গলবার বিকালে উপজেলার সান্তাহার হাটে যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পরদিন সকালে স্থানীয় লোকজন নওগাঁ-সান্তাহার বাইপাস সড়কের গাবতলী নামক স্থানে এক ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। সকাল ১০টার দিকে নওগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। পরে জালালের স্বজন ও স্থানীয় লোকজন পোশাক দেখে পরিচয় শনাক্ত করেন। তবে ঘটনাস্থলে তাঁর হাট থেকে বাজার করা সবজিভরা ব্যাগ, মোবাইল ফোন ও বাইসাইকেল পড়ে ছিল। পরিবারের দাবি, দুর্বৃত্তরা শত্রুতামূলক তাঁকে হাট থেকে ডেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ওই স্থানে ফেলে যায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, মাথায় ও মুখমন্ডলে ভারী কোনো কিছু দিয়ে আঘাত করে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ খবর