৪ জানুয়ারি, ২০২৩ ১৩:০৪

পেলের কফিনের সামনে সেলফি নিয়ে বিতর্ক, যা বললেন ফিফা সভাপতি

অনলাইন ডেস্ক

পেলের কফিনের সামনে সেলফি নিয়ে বিতর্ক, যা বললেন ফিফা সভাপতি

কফিনের পাশে সেলফি তুলছেন জিয়ান্নি ইনফান্তিনো। ছবি: সংগৃহীত

ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলের কফিনের সামনে সেলফি তোলা নিয়ে বিতর্কের বিষয়ে এবার মুখ খুললেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। এই বিতর্ক ও সমালোচনায় হতাশা প্রকাশ করে ব্যাখ্যা তুলে ধরেছেন তিনি।

ইএসপিএন জানিয়েছে, ইনস্টাগ্রামে বেশ শক্ত ভাষায় নিজের ব্যাখ্যাসহ প্রতিক্রিয়া জানিয়েছেন ইনফান্তিনো। তিনি বলেছেন, “এইমাত্র ব্রাজিল থেকে ফিরলাম, যেখানে পেলেকে খুব চমৎকারভাবে শ্রদ্ধা জানানোয় অংশ নিতে পেরেছি। গতকাল (সোমবার) শ্রদ্ধা জানানোর অনুষ্ঠানে সেলফি ও ছবি তোলার কারণে সমালোচনা হচ্ছে আমাকে নিয়ে, এটা জানার পর মর্মাহত হয়েছি। ব্যাপারটা নিয়ে জানাচ্ছি যে, গ্রেট পেলের খেলোয়াড়ি জীবনের সতীর্থ এবং তার পরিবারবর্গ তাদের সঙ্গে কয়েকটি ছবি তোলার অনুরোধ করেছিল, আমি তাতে স্বাভাবিকভাবেই রাজি হয়ে যাই।”

ব্যাখ্যায় ইনফান্তিনো আরও বলেন, “পেলের সতীর্থরা অনুরোধ করেছিল সবাইকে সঙ্গে নিয়ে যেন একটি সেলফি তুলি। কিন্তু কীভাবে তুলতে হবে তারা সেটি জানত না। তাই আমি তাদের একজনকে সাহায্য করেছি এবং তার জন্য সবাইকে সঙ্গে নিয়ে সেলফি তুলেছি। পেলের সাবেক সতীর্থদের সাহায্য করার জন্য যদি সমালোচনার শিকার হতে হয় তাহলে আমি সানন্দে তা মাথা পেতে নিচ্ছি। আর সব সময়ই তাদের সাহায্য করব, যারা ফুটবলে কিংবদন্তিতুল্য সব ইতিহাস লিখেছে। পেলের প্রতি আমার সম্মান ও ভালোবাসা বিশাল। তাই অসম্মান হয় এমন কিছু আমি কোনও অবস্থাতেই করব না।” সূত্র: ইএসপিএন, ডেইলি মেইল

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর