১৯ ডিসেম্বর, ২০২৩ ১১:৫৩

হালান্ডের কারণে বিপাকে ম্যানসিটি!

অনলাইন ডেস্ক

হালান্ডের কারণে বিপাকে ম্যানসিটি!

আর্লিং হালান্ডের গোলবন্যার সুবাদে গত মৌসুমের বহুল আরাধ্য চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ঘরে তোলে ম্যানসিটি। শুধু তাইই নয়, এই হালান্ডের কারণেই ট্রেবলের স্বাদ পেয়েছে ইংলিশ ক্লাবটি। তবে এবার হালান্ডের কারণেই কিছুটা বিপাকে পড়তে হয়েছে সিটিজেন্স কর্তৃপক্ষকে। রেফারির ওপর খেলোয়াড়দের চড়াও হওয়ার দায়ে ম্যানচেস্টার সিটিকে ১ লাখ ২০ হাজার পাউন্ড জরিমানা করেছে দ্য ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। 

আরও স্পষ্ট করে বললে, হালান্ডের আগ্রাসী মনোভাবের কারণেই এমন শাস্তির মুখে সিটিজেন্সরা। ঘটনা ঘটেছিল ডিসেম্বরের শুরুতে প্রিমিয়ার লিগে টটেনহামের বিপক্ষে ৩-৩ ড্র ম্যাচের শেষ দিকে ঘটেছিল এ ঘটনা। রেফারির এক সিদ্ধান্তের প্রতিবাদে তার উপর চড়াও হয়েছিলেন আর্লিং হালান্ড, মাতেও কোভাচিচ এবং রুবেন ডিয়াজ। এদের মধ্যে হালান্ডই বরং খানিক আগ্রাসী ছিলেন। পরবর্তী সময়ে এনিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে টুইটও করেছিলেন তিনি। 

এসব ঘটনা একেবারেই সহজভাবে নেয়নি এফএ। সিটির বিরুদ্ধে খেলোয়াড়দের আচরণ নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগ আনা হয়। সিটি কর্তৃপক্ষও খেলোয়াড়দের অসদাচরণের বিষয়টি স্বীকার করেছে। যার পরিপ্রেক্ষিতে এবার জরিমানা গুনতে হয়েছে তাদের।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর