৭ আগস্ট, ২০২২ ১২:৪৭

ভুয়া অ্যাকাউন্ট; টুইটার নির্বাহীর সঙ্গে বিতর্কে অংশ নিতে চান মাস্ক

অনলাইন ডেস্ক

ভুয়া অ্যাকাউন্ট; টুইটার নির্বাহীর সঙ্গে বিতর্কে অংশ নিতে চান মাস্ক

ইলন মাস্ক

টুইটার কর্তৃপক্ষ এবং ইলন মাস্ক পাল্টাপাল্টি মামলা করেছেন। সেই মামলার কার্যক্রম চলাকালেই টুইটারের প্রধান নির্বাহী পরাগ আগারওয়ালের সঙ্গে জনসমক্ষে বিতর্কে অংশ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন ইলন মাস্ক। বিশ্বের আলোচিত এই ধনকুবের টুইটারেই তার এই ইচ্ছার কথা প্রকাশ করেছেন।

টুইটার কেনার ইচ্ছার কথা প্রকাশ করে বিশ্ববাসীকে চমকে দিয়েছিলেন ইলন মাস্ক। অনেকেই তার এই ইচ্ছাকে ‌‘কৌতুক’ হিসেবে গণ্য করেছিলেন। কিন্তু পরে দেখা গেছে, ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কেনার বিষয়ে চূড়ান্ত চুক্তিও সেরে ফেলেছিলেন তিনি। 

কিন্তু বিপত্তি বাঁধে টুইটারের ভুয়া অ্যাকাউন্ট ও স্প্যামের তথ্য নিয়ে। টুইটার এসব তথ্য মাস্ককে দিতে রাজি নয়। তাই শেষ মুহূর্তে বেঁকে বসেন ইলন মাস্ক। তিনি চুক্তি থেকে বেরিয়ে যাওয়ার পর দেলওয়ার চ্যান্সেরি কোর্টে ইলন মাস্কের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছে টুইটার। গত ২৯ জুলাই পাল্টা মামলা করেছেন মাস্কও।

এবার সেই ভুয়া অ্যাকাউন্ট ও স্প্যামের বিষয়ে টুইটার নির্বাহীর সঙ্গে বিতর্কে অংশ নিতে চান ইলন মাস্ক। টুইটারে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। তবে এ বিষয়ে ইলন মাস্ক ও টুইটার কর্তৃপক্ষের প্রতিনিধির মন্তব্য পাওয়া যায়নি।

সূত্র: সিএনবিসি  

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর