Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৭ ১৯:৫৯ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ এপ্রিল, ২০১৭ ২২:০১
সিডি চয়েস মিউজিকের বৈশাখী অ্যালবামে থাকছে যেসব গান
প্রেস বিজ্ঞপ্তি
সিডি চয়েস মিউজিকের বৈশাখী অ্যালবামে থাকছে যেসব গান

পহেলা বৈশাখ বাঙালির সার্বজনীন উৎসব। বাংলা নববর্ষের উৎসব আয়োজনকে পূর্ণতা দিতে বরাবরই মুখর হয়ে উঠে দেশের সঙ্গীতাঙ্গন। দেশের সব জায়গায় অনুষ্ঠিত হয় গানের অনুষ্ঠান।পহেলা বৈশাখ উপলক্ষে অডিও বাজারে বের হয় নতুন নতুন গানের অ্যালবাম, এবারও তার ব্যতিক্রম হয়নি। সেই ধারাবাহিকতাই পহেলা বৈশাখকে সামনে রেখে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস মিউজিক প্রকাশ করতে যাচ্ছে হালের জনপ্রিয় শিল্পীদের অ্যালবাম। তাহলে চলুন জেনে নেই সিডি চয়েস মিউজিকে পহেলা বৈশাখ উপলক্ষে কী কী অ্যালবাম থাকছে।

কন্ঠশিল্পী তৈাসিফ এর একক অ্যালবাম “অচিন পাখি”। গানের কথা লিখেছেন এমদাদ সুমন ও এইচ এম রিপন। সুর তৈাসিফ, সঙ্গীত রাজীব হোসাইন ও রাহুল মুৎসুদ্দী। সহ শিল্পী আছেন কনিকা।

কন্ঠশিল্পী রাকিব মুসাব্বিরের একক অ্যালবাম “মনটা ছুঁয়ে দেখো না”। গানের কথা লিখেছেন এমদাদ সুমন ও খাইরুল বাবুই। সুর ও সঙ্গীত করেছেন রাকিব মুসাব্বির। সহ শিল্পী আছেন ফারাবি।

কন্ঠশিল্পী অনিক শাহানের একক অ্যালবাম সোনার পাখি। সহ শিল্পী সাবা। কথা সুর ও সঙ্গীত অনিক শাহান।

কন্ঠশিল্পী এফ এ প্রীতমের একক অ্যালবাম ”ভালোবাসিরে”। গানের কথা লিখেছেন এমদাদ সুমন ও এফ এ প্রীতম। সুর করেছেন প্রীতম ও সঙ্গীত করেছেন রাহুল মুৎসুদ্দী। সহ শিল্পী আছেন তিথী।

মনির বাউলার একক অ্যালবাম “দে দে পাল তুলে দে”। গানের কথা লিখেছেন মনির ও রিপন। সুর করেছেন মনির।সঙ্গীত আকাশ। সহ শিল্পী আছেন লিজা।

মাহবুব সাগরের সলো অ্যালবাম এক জোনাকির গল্প। গানের কথা ও সুর রোহান রাজ, সঙ্গীত শুভ্র। সহ শিল্পী আছেন তিথী। 

কন্ঠশিল্পী আরিয়ান একক অ্যালবাম “মনচুরি”। গানের কথা লিখেছেন অরন্য ভোমিক ও আরিয়ান সুর আরিয়ান ও সঙ্গীত করেছেন রিমো বিপ্লব।সহ শিল্পী আছেন সেনিজ ও কনিকা।

কন্ঠশিল্পী আখি চৌধুরীর একক অ্যালবাম “লালনের গান”। সঙ্গীত করেছেন সুজন।

সঙ্গীতশিল্পী ফিরোজের একক অ্যালবাম আড়ালে, সহ শিল্পী দিশা। কথা ফিরোজ ও শুভ।সুর ফিরোজ ও অনিম। সঙ্গীত অনিম খান।

কাজী শুভ ও কনিকার একটি মিষ্টি মধুর প্রেমের গান। গানটি লিখেছেন তরুন সিং, সুর রিগান হাসান, সঙ্গীত মাহমুদুল হাসান। গানটি অডিও ও ভিডিও একই সাথে প্রকাশ পাচ্ছে।

এছাড়া সিডি চয়েস মিউজিক এর ব্যানারে আরও কিছু গান প্রকাশ করতে যাচ্ছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানটি।

বিডি-প্রতিদিন/১৬ এপ্রিল, ২১০৭/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow