১৭ মার্চ, ২০২৩ ০৭:০১

‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণেই শীর্ষস্থান দখলে রেখেছে বাংলাদেশ প্রতিদিন’

পাবনা প্রতিনিধি

‘বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণেই শীর্ষস্থান দখলে রেখেছে বাংলাদেশ প্রতিদিন’

পাবনায় দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজন করা হয়েছে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান। বৃহস্পতিবার দুপুরে পাবনা প্রেস ক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনে উপস্থিত ছিলেন পাবনায় কর্মরত সাংবাদিক, শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ সর্বস্তরের মানুষ।

দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি সৈকত আফরোজ আসাদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন পাবনা প্রেস ক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনার অন্যতম প্রচীন দৈনিক বিবৃতির সম্পাদক ইয়াছিন আলী মৃধা রতন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামাল হোসেন, অতিরিক্ত রেজিস্ট্রার কামরুল হাসান, অতিরিক্ত গ্রন্থাগারিক হাফিজুর রহমান মোল্লা, জনসংযোগ শাখার উপ-পরিচালক ফারুক হোসেন চৌধূরী, পাবিপ্রবির ভিসির একান্ত সচিব মনিরুজ্জামান, প্রথম আলোর সাংবাদিক সরোয়ার মোর্শেদ উল্লাস, বাসসের সাংবাদিক রফিকুল ইসলাম সুইট, আরটিভির সাংবাদিক আবুল কালাম আজাদ, বাংলা ট্রিবিউনের সাংবাদিক ইয়াদ আলী মৃধা পাভেল, এটিএন নিউজের রিজভী রাইসুল ইসলাম, একাত্তর টিভির মোস্তাফিজুর রহমান রাসেল, দৈনিক বাংলার ইমরোজ খন্দকার বাপ্পি, বৈশাখী টিভির মিজানুর রহমান, দৈনিক পাবনার খবরের বার্তা সম্পাদক মনিরুজ্জামান শিপন, সাংস্কৃতিক কর্মী আমির হোসেন ও জুয়েল রানা প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকা শুরু থেকে প্রচার সংখ্যায় দেশের শীর্ষস্থান দখল করে আছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাঠকের অন্তরে স্থান করে নিয়েছে। জাতীয় ও স্থানীয় সংবাদগুলো গুরুত্ব সহকারে প্রকাশ করার জন্য এ সাফল্য তাদের। দৈনিক বাংলাদেশ প্রতিদিন আরও সমৃদ্ধ হোক এমন প্রত্যাশা বক্তাদের।

অনুষ্ঠান শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন উপস্থিত আমন্ত্রিত অতিথিরা। এছাড়াও অনুষ্ঠানে পাবনায় কর্মরত সাংবাদিকরাসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর