Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৯ ১৯:২৯

রংপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১

রংপুর প্রতিনিধি

রংপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১

রংপুর নগরীর পীরজাবাদ এলাকার প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ আবু তালেব নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব ১৩ রংপুরের অধিনায়ক মেজর গালিদ মো. নাতিকুর রহমান গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা সূত্রে খবর পেয়ে রংপুর মহানগরীর পীরজাবাদ এলাকায় প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিনসহ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. আবু তালেব সরকারকে (৪২) গ্রেফতার করে। তার বাবার নাম মৃত আব্দুল জলিল সরকার, বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাতভিটা গ্রামে। 

র‌্যাব আরও জানায়, গ্রেফতার আবু তালেব কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলাস্থ বুড়াবুড়ি ইউনিয়ন এলাকার একজন শীর্ষ সন্ত্রাসী। তিনি তার ক্যাডার বাহিনীর সাহায্যে এলাকায় ত্রাস সৃষ্টি করতেন। তার বিরুদ্ধে ছিনতাই রাহাজানিসহ বিভিন্ন অভিযোগে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় বিশের অধিক মামলা রয়েছে। 

র‌্যাব ১৩ উপ অধিনায়ক মেজর গালিদ মো. নাতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবু তালেব অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তথ্যগুলো যাচাই করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য