শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৫:৪৫
প্রিন্ট করুন printer

এসএমসি’র ২০২০ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি

এসএমসি’র ২০২০ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন
অনলাইন যোগাযোগমাধ্যম জুমে অংশগ্রহণকারীরা।

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার অনলাইন যোগাযোগমাধ্যম জুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২০১৯-২০ অর্থবছরের বিক্রয় অর্জনের ওপর আলোকপাত করা হয় এবং এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের সেলস এবং মার্কেটিং, অন্যান্য টিমের কর্মীদের বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনে অবদান রাখার জন্য স্বীকৃতি প্রদান করা হয়।

এসএমসি আজ কোটি কোটি মানুষের আস্থার নাম। এর বিভিন্ন সামাজিক উদ্যোগ ব্যাপকভাবে প্রশংসিত এবং বিশ্বব্যাপী স্বীকৃত। এটি বর্তমানে বাংলাদেশের জাতীয়় পরিবার পরিকল্পনা কর্মসূচিতে বিশেষ অবদানকারী এবং সারা দেশে ব্যবহৃত জন্ম নিয়ন্ত্রণ সামগ্রীর এক তৃতীয়াংশের বেশি সরবরাহ করে থাকে।

সামঞ্জস্যপূর্ণ মান, সৃজনশীল বিপণন ও শক্তিশালী বিতরণ ব্যবস্থার মাধ্যমে এসএমসি বাংলাদেশের ওরস্যালাইন-এন, জন্মবিরতীকরণ পিল, কনডম, স্যানিটারি ন্যাপকিন, ফুড এবং কনজ্যুমার প্রোডাক্ট ক্যাটাগরিতে একটি মুখ্য অবস্থান প্রতিষ্ঠা করেছে। এসএমসি’র ওরস্যালাইন-এন লাখ লাখ শিশু এবং প্রাপ্ত বয়স্কদের জীবন রক্ষা করছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোশ্যাল মার্কেটিং কোম্পানি ও এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টরস-এর চেয়ারম্যান সিদ্দিকুর রহমান চৌধুরী। এসএমসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আলী রেজা খান এবং এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক এই অনলাইন সম্মেলনে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য প্রদান করেন।

সম্মেলনে ২০১৯-২০ অর্থবছরের বিক্রয় অর্জন উপস্থাপন করেন এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের অতিরিক্ত মহাব্যবস্থাপক, সেলস অ্যান্ড ফিল্ড প্রমোশন সি, এন মণ্ডল। উক্ত অনলাইন সম্মেলনে অন্যান্যের মধ্যে এসএমসি এবং এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টরস-এর সম্মানিত পরিচালক ও সদস্যবৃন্দ, এসএমসি এবং এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের বোর্ড অফ ডিরেক্টরস-এর চেয়ারম্যান সিদ্দিকুর রহমান চৌধুরী ও অন্যান্য বোর্ড অফ ডিরেক্টররা তাদের কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর