২৫ এপ্রিল, ২০১৯ ১৫:৩৬

দুর্গাপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নেত্রকোনা প্রতিনিধি:

দুর্গাপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

নেত্রকোনার দুর্গাপুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাসুম (৩২) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার কুল্লাউড়া ইউনিয়নের আর্দশ গ্রামে পাহাড়ী এলাকায় এসআই মাহবুর আলম, এসআই জলিল মিয়া, এএসআই রায়হানুর কবির ও এ এস আই নিজাম উদ্দিনের একটি চৌকস দল অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে। আটককৃত মাসুম কুল্লাউড়া ইউনিয়নের আদর্শ গ্রামে আব্দুল গনির ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, ২০০৭ সালের ১০ জানুয়ারী নারী ও শিশু নির্যাতন আইনে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের হয়। একই বছরের ফেব্রুয়ারী মাসে মাদকদ্রব্য বিশেষ আইনে অপর আরেকটি মামলা দায়ের হয়। সর্বশেষ ২০১৫ সালে নিজ এলাকায় চুরি সংঘটিত করার দায়ে আরো একটি মামলা দায়ের হয়। 

এদিকে নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত মামলার স্বাক্ষ্য প্রমাণ শেষে আদালত আসামীর অনুপস্থিতে যাবজ্জীবন রায় হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে যাবজ্জীবনসহ মোট তিনটি মামলার ওয়ারেন্ট হয়। এরই প্রেক্ষিতে দীর্ঘদিনের পলাতক আসামী মাসুমকে বুধবার রাতে অভিযান চালিয়ে দূর্গাপুর থানার পুলিশ আটক করে। 

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের একটি চৌকস দল কুল্লাউড়া ইউনিয়নের পাহাড়ী এলাকার ভেতর থেকে তাকে ধরতে সক্ষম হয়। আসামিকে আদালতে সোপর্দ  করা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর