২৫ এপ্রিল, ২০১৯ ১৬:৫৬

রিনা হত্যাকারীর ফাঁসি চায় পরিবার

শরীয়তপুর প্রতিনিধি

রিনা হত্যাকারীর ফাঁসি চায় পরিবার

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনি গ্রামের রিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ঢাকায় নিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী হারুন সরদারের (২৮) বিরুদ্ধে। তাই রিনা হত্যাকারী স্বামী হারুনের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে রিনার পরিবার ও ভোজেশ্বর ইউনিয়নবাসী। 

স্মারকলিপি সূত্র জানায়, গত ফেব্রুয়ারিতে উপজেলার বিঝারি ইউনিয়নের সেকেন্দার সরদারের ছেলে হারুন সরদারের সঙ্গে ভোজেস্বর ইউনিয়নের চান্দনি গ্রামের মজিদ শেখের মেয়ে রিনা আক্তারের বিয়ে হয়। গত ৮ এপ্রিল হঠাৎ শ্বশুরবাড়ি থেকে রিনাকে নিয়ে ঢাকায় যায় হারুন। পরদিন মোহাম্মদপুরের একটি বস্তিতে বাসা ভাড়া নেয় তারা। বাসা ভাড়া নেয়ার পর রিনার সঙ্গে তার পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ১৬ এপ্রিল নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার। পরে থানা পুলিশের সহযোগিতায় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার মরদেহের সন্ধান পাওয়া যায়।

গত ১১ এপ্রিল রিনার হাত-পায়ের রগ কেটে দিয়ে হত্যা করা হয়েছে। হত্যার দুইদিন পর (১৩ এপ্রিল) বস্তির ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। ঘটনার পর থেকে হারুনসহ তার পরিবারের সবাই পলাতক।

মানববন্ধনে নিহত রিনার ভাই উজ্জ্বল শেখ, ইমরান শেখ, সুজন শেখ, বোন রুমা আক্তার, হোসনে আরা, ফুফাতো ভাই আব্দুল করিম শেখ, চান্দনি গ্রামের বাসিন্দা আলী আহম্মদ খাঁ প্রমূখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর