শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০১৯ ২০:০৯
আপডেট : ১৭ জুন, ২০১৯ ২০:১৪

প্রত্যেকটি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রসংসদ নির্বাচন হবে: গোলাম রাব্বানী

ঝালকাঠি প্রতিনিধি:

প্রত্যেকটি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রসংসদ নির্বাচন হবে: গোলাম রাব্বানী

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র জিএস (সাধারণ সম্পাদক) গোলাম রাব্বানী বলেছেন, ২৮ বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রসংসদ (ডাকসু) নির্বাচন হয়েছে। শেখ হাসিনার নির্দেশনায় ছাত্রলীগের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা সেই ডাকসুকে আলোর মুখ দেখিয়েছি। ২৮ বছরের সুপ্ত ধারাকে আমরা জাগিয়ে তুলেছি। আমরা সারা বাংলাদেশের প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়, সরকারী কলেজ এবং কলেজে ছাত্রসংসদ নির্বাচন করবো। হাসিমুখে ভালোবাসা দিয়ে মানুষের এবং শিক্ষার্থীদের মন জয় করে ছাত্রলীগ সবাইকে আপন করে নিবে। বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়-কলেজে ছাত্রলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ করবে। 

আজ রবিবার শহরের ফাতেমা কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় ছাত্রলীগের কেন্দ্রীয় বিপুল সংখ্যক নেতৃবৃন্দ, জেলা, পৌর, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তৃণমূল নেতৃবৃন্দ তাদের মতামত কেন্দ্রীয় নেতৃবৃন্দ'র কাছে ব্যক্ত করেন।

গোলাম রাব্বানী আরও বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে ৩৬টি ডাকসু নির্বাচন হয়েছে। এই প্রথম ডাকসু নির্বাচনে শিক্ষার্থীদের ভোটে বাংলাদেশ ছাত্রলীগ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে বলেও জানান তিনি। 

ঝালকাঠি জেলা ছাত্রলীগ সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এসএম আলআমিন। ঝালকাঠি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র লিমন হোসেনকে হুইলচেয়ার প্রদান করেন গোলাম রাব্বানী। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য