১০ ডিসেম্বর, ২০১৯ ২১:১১

বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

নোয়াখালী প্রতিনিধি:

বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

নোয়াখালীর বেগমগঞ্জে ছিনতাইয়ের সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় মঙ্গলবার বিকেল ৪টার দিকে ভুক্তভোগী মুনীর হোসেন ফাহিম আটককৃত ৫ জনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন।

কিশোর গ্যাংয়ের আটককৃত সদস্যরা হলেন বেগমগঞ্জের হাজীপুর ইউনিয়নের আশ্রাফ উদ্দিন (১৭), একই ইউনিয়নের আলী আহম্মদ সজীব, শরীফপুর ইউনিয়নের মো.ইউনুছ হোসেন (১৭), একই ইউনিয়নের এমরান আলী জিসান (১৬), ও মাকসুদুর রহমান (২১)।

এর আগে, সোমবার রাত ১২টার দিকে উপজেলার শরীফপুর ইউনিয়নের হাসনহাট বাজার সংলগ্ন তালতলা এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ থানার (এএসআই) ইসমাইল হোসেন আটকৃতদের থানার নিয়ে আসে। 

ভুক্তভোগী ফাহিম জানান, আটকৃত কিশোর গ্যাংকের ৬ সদস্য সোমবার দিবাগত রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে তাকে গতিরোধ করে তার ব্যবহৃত মুঠোফোন ও টাকা ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় এলাকাবাসী কিশোর গ্যাংয়ের ৫ ছিনতাইকারী সদস্যদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ছাড়া আরেক কিশোর গ্যাংয়ের সদস্য রাসেলকে তার বাবা আওয়ামী লীগ নেতা হওয়ায় কতিপয় ব্যক্তি এলাকাবাসীর কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়।

এ বিষয়ে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ চৌধুরী বলেন, দীর্ঘদিন থেকে এ কিশোর গ্যাং এলাকায় অপরাধ কর্মকাণ্ড চালিয়ে আসছে। এ ঘটনায় আটককৃত ৫ জনসহ অজ্ঞাত ২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর