শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৫:৫৬

বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি সাইফুজ্জামান শিখর

মাগুরা প্রতিনিধি

বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি সাইফুজ্জামান শিখর

করোনাভাইরাসের প্রভাবে মাগুরায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। আজ বুধবার সকালে পৌর এলাকার পারনান্দুয়ালী পূর্বমুন্সীপাড়া এলাকায় প্রায় ১ হাজার ৩০০টি দরিদ্র পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিরতণ করেন তিনি। 

পরিবার প্রতি ৬ কোজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি লবন ও ১টি করে সাবান দেয়া হয়। এ সময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, পৌর কাউন্সিলর আব্দুল কাদের গনি মোহন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এছাড়া গত কয়েক দিন যাবত মাগুরা সদর ও শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে পৌরসভার ৯টি ওয়ার্ডের ১০ হাজার পরিবারের মাঝে এ সামগ্রী বিতরণ করা হবে। করোনাভাইরাস প্রতিরোধে এসব মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হান্ড স্যানিটাইজার, মাক্সসহ বিভিন্ন উপকরণ বিতরণসহ নানা পদক্ষেপ নিয়ে কাজ করা হচ্ছে। 

সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাগুরা-১ নির্বাচনী এলাকায় একটি দরিদ্র মানুষও না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় যে ব্যবস্থা নিয়েছেন তার ফলে করোনা পরিস্থিতি আমাদের দেশে অনেকটা নিয়ন্ত্রণে আছে। আমরা আশা করছি আগামী দিনগুলোতে এই নিয়ন্ত্রণ ধরে রাখতে পারবো। লকডাউনের কারণে দৈনিক আয়ের উপর নির্ভরশীলরা কষ্টে পড়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তারা যাতে সমস্যায় না পড়ে, চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খোঁজ খবর নেয়ার পাশপাশি খাদ্য সামগ্রী বিতরণ করছেন।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য