শিরোনাম
প্রকাশ : ৩০ মে, ২০২০ ১৮:২৫

বিয়ের নামে প্রতারণার অভিযোগে মা ও মেয়ে আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিয়ের নামে প্রতারণার অভিযোগে মা ও মেয়ে আটক

ঝালকাঠীতে বিয়ের প্রভোলন দেখিয়ে প্রতারণার অভিযোগে মুন্নী আক্তার (১৮) নামে এক তরুনী ও তার মা পরি ভানুকে (৪০) আটক করেছে র‌্যাব-৮। 

গতকাল শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ১১টায় ওই জেলার রাজাপুর শহরের বাইপাস মোড় থেকে তাদের আটক করা হয়। আটক মা ও মেয়ে রাজাপুর উপজেলা শহরের আফিসার্স ক্লাব এলাকার বাসিন্দা।

আজ শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৮ জানায়, নিজেকে অবিবাহিতা দাবি করে যুবকদের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ রযেছে মুন্নী আক্তারের বিরুদ্ধে। এই কাজে তাকে সহযোগীতা করে তার মা পরি ভানু। সম্প্রতি বরিশাল নগরীর এক যুবকের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে তাকে বিয়ের প্রভোলন দেখিয়ে ১০ দিনের মধ্যে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় মুন্নী ও তার মা। প্রতারিত যুবকের অভিযোগের ভিত্তিতে মা ও মেয়েকে আটক করে র‌্যাব। 

র‌্যাব জানায়, গত ১৭ মে মুন্নী বরিশাল নগরীর সাগরদী বাজারে একটি কনফেকশনারীর দোকানে এসে নিজেকে গরীব-অসহায় দাবি করে পিতার চিকিৎসার জন্য অর্থ সাহায্য চায়। সে কনফেকশনারীর মালিক মো. মাসুদ হোসেনের সঙ্গে মোবাইল নম্বর আদান-প্রদান করে। পরবর্তীতে মাসুদকে প্রভোলন দেখিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মুন্নী। এক পর্যায়ে মুন্নীর মা পরি ভানু তার মেয়েকে দ্রুত বিয়ে করার জন্য মাসুদের ওপর চাপ সৃষ্টি করে। 

পরী ভানুর পরামর্শে গত ২৭ মে ৫০ হাজার টাকা নিয়ে মাসুদ একা মুন্নীকে বিয়ে করতে রাজাপুরে যান। সেখানে পৌঁছানোর পর পরী ভানু কৌশলে মাসুদের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায় বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।
   

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর