৩০ মে, ২০২০ ২২:০৪

ময়মনসিংহে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যুবার্ষিকীতে ময়মনসিংহে কোরআন খানি, দোয়া, খাদ্য বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনভর নগরীর নতুন বাজার দলীয় কার্যালয়ে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল এবং মহানগর যুবদল পৃথকভাবে এসব অনুষ্ঠানের আয়োজন করে। 

দক্ষিণ জেলা বিএনপির আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আহবায়ক ডা. মাহবুবুর রহমান লিটন। বক্তব্য রাখেন যুগ্ম-আহবায়ক আলমগীর মাহমুদ আলম, ফকরউদ্দিন আহমেদ বাচ্চু ও শুক্কুর মাহমুদ। পরে পাঁচ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করা হয়। 

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সিনিয়র যুগ্ম-আহবায়ক মোতাহার হোসেন তালুকদার। 

দুপুরে ময়মনসিংহ দক্ষিন জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার রোকনের সভাপতিত্বে কোরআন খানি  শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক দিদারুল ইসলাম খান রাজু, সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল কবীর মামুন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ফারহান, যুগ্ম-সম্পাদক তানভীর শাহ্।
 
অপরদিকে, সকালে জেলা ছাত্রদলের আলোচনা সভায় সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান রানা। মহানগর যুবদল সভাপতি মোজাম্মেল হক টুটুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম-আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী ও রতন আকন্দ, যুবদলের কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার মাসুদুল হক মাসুদ, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন ও সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জ্বল। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর