শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৫:৩২

দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল মাদ্রাসাছাত্রীর মুখ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

দুর্বৃত্তের এসিডে ঝলসে গেল মাদ্রাসাছাত্রীর মুখ
প্রতীকী ছবি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সুমা খাতুন (১৫) নামে এক মাদ্রাসাছাত্রীর মুখে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে তার মুখ ও হাত ঝলসে গেছে। 

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার পাকড়ী ইউনিয়নের বড় বাউটিয়া নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। সুমা ওই গ্রামের সেলিম রেজার মেয়ে। সে বাউটিয়া ইসলামিয়া মাদ্রাসার আলিম প্রথমবর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে চাচির সঙ্গে টেলিভিশন দেখছিল সুমা। সে সময় দুর্বৃত্তরা জানালা দিয়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাতেই সুমাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সুমার বাবা সালাহ উদ্দিন খান বলেন, হয়তো বখাটেরা তার মেয়েকে এসিড নিক্ষেপ করেছে। সে এখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। গত কয়েকদিন থেকে একটি অপরিচিত ফোন নম্বর  থেকে তার মেয়েকে বিরক্ত করছিল। তিনি বখাটেদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তারপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা দায়েরের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এজে


আপনার মন্তব্য