শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৯:১২

বগুড়ায় কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বগুড়া সদরের সাবগ্রাম শটিবাড়ী দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় বাদ জোহর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এর আগে সকাল থেকে জোহর ওয়াক্ত এর আগ পর্যন্ত কোকোসহ জিয়া পরিবারের সকল সদস্য এবং বিএনপির মৃত সকল নেতাকর্মীর রুহের মাগফেরাত কামনা করে সেখানে কোরআন খানির ব্যবস্থা করা হয়। এছাড়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছোট ভাই বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর স্মরণে শঠিবাড়ী দারুল উলুম মাদরাসার এতিমদের মাঝে ও লিল্লাহ বোডিংয়ের ছাত্র শিক্ষক কর্মচারীদের মাঝে দুপুরে খাবার বিতরন করা হয়। 

জাতীয়তাবাদী কৃষক দল বগুড়া জেলা শাখা আয়োজিত এ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস, জেলা বিএনপির সাবেক নেতা মিজানুর রহমান মিজান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মেহেদী হাসান হিমু, জেলা বিএনপির সাবেক তাঁতি বিষয়ক সম্পাদক কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক।

সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাইদুল ইসলাম গফুর, জেলা বিএনপির সাবেক নেতা ফজলুল হক উজ্জল, প্রিন্সিপাল আলিমুল রাজি তরুণ, মুসা আলম, আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন, শহর যুবদলের সাবেক সভাপতি সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ, শহর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মাহবুব হাসান লিমন, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহসভাপতি হাসানুজ্জামান পলাশ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা এবং মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুল ওয়াহেদ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর