শিরোনাম
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৩৪

নাটোরে আওয়ামী লীগ নেতার সুস্থতা কামনায় দোয়া

নাটোর প্রতিনিধি

নাটোরে আওয়ামী লীগ নেতার সুস্থতা কামনায় দোয়া

নাটোরে করোনা আক্রান্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিমের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি নির্মল গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ সকলের সুস্থতা কামনায়ও দোয়া করা হয়। 

সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কান্দিভিটুয়ার অস্থায়ী কার্যালয়ে নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আহমেদ সেলিম, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মলয় রায়, সাধারণ সম্পাদক মীর নাফিউ ইসলাম অন্তর ও মেহেদী হাসান শুভ প্রমুখ।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আহম্মেদ সেলিম বলেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম করোনার শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। আল্লাহর রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর