১ ডিসেম্বর, ২০২০ ১৬:৪৮

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে টাঙ্গাইলে ‘বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০’ এর খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ ড্রাফট অনুষ্ঠিত হয়।

প্রথমে নিলামের মাধ্যমে আইকন খেলোয়াড়দের মধ্য থেকে একজন করে খেলোয়াড়কে প্রতিটি দল কিনে নেয়। আইকন খেলোয়াড়দের মধ্যে মেহেদী মারুফকে ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, নাজমুল হাসান মিলনকে লিজেন্ডস অব টাঙ্গাইল, জয়রাজ শেখ ইমনকে টাঙ্গাইল স্টারস, আরিফ হোসেন মুনকে টাঙ্গাইল সুপার ব্লাস্টারস, নাজমুল হোসেন দিপুকে হ্যাবিট গ্ল্যাডিয়েটরস টাঙ্গাইল ও আসিফ হুমায়ুন রিমনকে ইস্টবেঙ্গল টাঙ্গাইল কিনে নেয়।

চারটি ক্যাটাগরিতে ভাগ হয়ে নিলাম অনুষ্ঠিত হয়। নিলাম ডাকেন টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মো. আরাফাত রহমান। এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ সব খেলোয়াড় ও দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট আয়োজকরা জানান, টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। প্রতিটি দল ১৫ জন করে খেলোয়াড় নিলামের মাধ্যমে দলভুক্ত করে।

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১০ ডিসেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধন করা হবে। এ উপলক্ষে আগামী ৮ ডিসেম্বর শহরে র‌্যালি বের করা হবে।

টুর্নামেন্টে টাঙ্গাইল জেলার বাইরের কোনো খেলোয়াড় খেলতে পারবে না। প্রত্যেক দলের সাথে খেলা হবে। তারপর সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দুটি দল ফাইনালে খেলবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর