শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৫
আপডেট : ১ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

শাহজাদপুরে মেয়র পদে ৫ জনের মনোনয়নপত্র জমা

সিরাজগঞ্জ প্রতিনিধি

শাহজাদপুরে মেয়র পদে ৫ জনের মনোনয়নপত্র জমা
আওয়ামী লীগ প্রার্থী মনির আক্তার খান (বাঁয়ে), বিএনপি প্রার্থী সজল, ইসলামী আন্দোলন বাংলাদেশের খন্দকার এমরান ও বিদ্রোহী প্রার্থী নজরুল ইসলাম।

সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে মঙ্গলবার আওয়ামী লীগ-বিএনপিসহ পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তারা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মনির আক্তার খান তরু লোদী। আর বিএনপি মনোনীত প্রার্থী পৌর যুবদলের আহ্বায়ক মাহমুদুল হাসান কাজল।

এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী ইসলামী যুব আন্দোলনের শাহজাদপুর উপজেলা শাখার সভাপতি খন্দকার এমরান হোসেন, জাতীয় পার্টির মোক্তার হোসেন ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারী সাবেক মেয়র নজরুল ইসলাম মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়াও ৯টি ওয়ার্ডের বিপরীতে সাধারণ কাউন্সিলর পদে ৪৪ জন এবং তিনটি সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

প্রসঙ্গত, ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১০ ডিসেম্বর প্রার্থিতা বাছাইয়ের শেষ দিন এবং ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে প্রচার-প্রচারণা শুরু হবে।

আগামী ২৮ ডিসেম্বর শাহজাদপুর পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৯৮৯ সালে প্রতিষ্ঠিত পৌরসভার মোট ভোটার সংখ্যা প্রায় ৫৩ হাজার। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর