শিরোনাম
প্রকাশ : ৪ ডিসেম্বর, ২০২০ ১৩:২১
প্রিন্ট করুন printer

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৪

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সন্ত্রাস ও মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেছে পুলিশ। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ষষ্ঠ দিনের এ অভিযানে তালিকাভুক্ত ওয়ারেন্টের ১০ জন, নিয়মিত মামলার ৩ জন এবং ১ মাদক ব্যবসায়ীকে ১০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাত ৯ টা থেকে শুরু হওয়া থানা পুলিশের উদ্যোগে বের হওয়া এ বিশেষ অভিযান সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় পরিচালনা করে রাত ১১ টার দিকে সমাপ্ত করা হয়। সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান। 

ওসি মো: মশিউর রহমান জানান, সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন স্থানে মাদক উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, কিশোর গ্যাং সদস্যদের গ্রেফতার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও নিয়মিত মামলার আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ৬ষ্ঠ দিনের এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় সাগর, মফিজুল ইসলাম, মোঃ বাবুল বাবু, মুসা, মোঃ ফরহাদ মিয়া, শান্তসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়। 

উল্লেখ্য যে, গত ২৫ নভেম্বর থেকে সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালানো হচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে ষষ্ঠ দিনের এ অভিযান পরিচালনা করা হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর