শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২১:৩৪
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:০৭
প্রিন্ট করুন printer

পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল তারা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল তারা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি ট্রাক তল্লাশি করে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় তিনজন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁওয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-আমির হামজা ওরফে মেহেদী হাসান (২৪), মো. হৃদয় শেখ (২৬) ও তুহিন হোসেন (২৪)। গ্রেফতার আমির হামজার বাড়ি পাবনা জেলার সদর থানাধীন কবিরপুর এলাকায়। মো. হৃদয় শেখের বাড়ি একই থানার গজমতিকুন্টা এলাকায়। আর তুহিন হোসেনের বাড়ি মহেন্দ্রপুর এলাকায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পাচার করে আসছিল। এরই ধারাবাহিকতায় তারা বুধবার সন্ধ্যায় লবণবোঝাই ট্রাকযোগে ইয়াবার চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশে রওনা দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল আষাঢ়িয়ারচর এলাকায় বৃহস্পতিবার সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে তাদের আটক করতে সক্ষম হয়। পরে তাদের দেওয়া তথ্যে ট্রাক থেকে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। দীর্ঘদিন ধরে তারা এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর